আজ শনিবার, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ-সোনারগাঁয়ে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও সোনারগাঁ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ৬ মার্চ রাত দেড়টায় সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর, মেঘনাঘাট এলাকা থেকে  মোঃ সেলিম(৪৯), মোঃ হাফিজুর রহমান (৩৫) ও  অপ্রাপ্ত বয়স্ক(১৬) একজন বালক গ্রেফতার করা হয় । এসময় কাভার্ড ভ্যানে তল্লাশী করে ২৫০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০,৯০০/- টাকা উদ্ধার করা হয়। অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

পরবর্তীতে ভোর রাত ৪ টায়  রূপগঞ্জ থানাধীন তারাবো বিশ্ব রোড এলাকা থেকে দুই জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ রমজান শেখ (৪০) ও  মোঃ জাহাঙ্গীর আলম (৪৬)। তাদেরকে মাদক ক্রয়-বিক্রয় করার সময়  গ্রেফতার করা হয়। এসময়  লেগুনায় তল্লাশী করে ২৩৭ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০,০০০/- টাকা উদ্ধার করা হয়। তল্লাশীকালে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত লেগুনাটিও জব্দ করা হয়।

বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব -১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার ।

তিনি জানান গ্রেফতারকৃ আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে  দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং কাভার্ড ভ্যান, ট্রাক ও লেগুনায় বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এদিক অপর এক অভিযানে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি, তেতুলতলা, হামর্দদ বিশ্ববিদ্যালয়ের সামনে ১টি ট্রাকে গাঁজা বহনকালে তল্লাশী করে ড্রাইভারের সীটের পিছনে কেবিনে টুল বক্সের ভিতর ২৫টি পোটলায় প্রতিটি পোটলা ০২ কেজি করে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মোঃ রবি মিয়া (৪৫)কে গ্রেফতার করা হয়। তল্লাশীকালে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ